পণ্যের ক্যাটাগরি সকল ক্যাটাগরি দেখুন

প্রশ্ন

অর্ডার করার কতদিনের মধ্যে পণ্য পাওয়া যাবে?

অর্ডার করার ৭-১০ দিনের মধ্যেই পণ্য পাওয়া যাবে।

অর্ডার সংক্রান্ত অভিযোগ কিভাবে জানানো যাবে?

কাস্টমার প্যানেলে লগইন করে এডমিন সাপোর্ট টিকিটের মাধ্যমে অর্ডার সংক্রান্ত অভিযোগ জানানো যাবে। এছাড়াও, বিসিক অনলাইন মার্কেট ফেসবুক পেজে অর্ডার আইডি উল্লেখপূর্বক কোন অর্ডারের বিষয়ে অভিযোগ করা যাবে।

কোন অর্ডার বাতিল করার পদ্ধতি কি?

অর্ডার পেজ থেকে সংশ্লিষ্ট অর্ডার সেকশনে অর্ডার বাতিল করার বাটন রয়েছে- এটা ক্লিক করে অর্ডার বাতিলের কারণ উল্লেখ করে সাবমিট করলেই অর্ডারটি বাতিল হয়ে যাবে। উল্লেখ্য যে, সেলার যদি অর্ডারটি শিপিং এ দিয়ে দেন সেক্ষেত্রে আর অর্ডারটি বাতিল করা যাবে না।

ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পণ্য ক্রয় করা যাবে কিনা?

ক্যাশ অন ডেলিভারি এবং ডিজিটাল পেমেন্ট (একশপ পেমেন্ট) দুটি মাধ্যমেই পণ্যের মূল্য পরিশোধ করা যাবে। তবে, বিক্রেতা যদি ক্যাশ অন ডেলিভারি অপশন বন্ধ রাখেন সেক্ষেত্রে শুধু ডিজিটাল পেমেন্ট অপশন ব্যবহার করে পণ্যের মূল্য পরিশোধ করতে হবে।       

ক্রেতা কিভাবে বিক্রেতার সাথে যোগাযোগ করবে?

প্রতিটা পণ্যের নিচে বিক্রেতাকে মেসেজ পাঠানোর অপশন রয়েছে। এছাড়াও, কোন পণ্য অর্ডার করা হলে অর্ডার পেজ থেকে ঐ পণ্য সংশ্লিষ্ট বিষয়ে বিক্রেতাকে মেসেজ পাঠানো যায়।